বৃহস্পতিবার , সেপ্টেম্বর ১৯ ২০২৪

প্লানেট গ্রুপের ব্যাবস্থাপনা পরিচালকের সহধর্মিনীর মৃত্যুতে বিপিআইএ -এর শোকবার্তা

এগ্রিনিউজ২৪.কম ডেস্ক: বাংলাদেশ পোল্ট্রি ইন্ডাস্ট্রিজ এসোসিয়েশনের (BPIA) সভাপতি ও প্লানেট গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর জনাব শাহ্ হাবিবুল হক-এর সহধর্মিনী জনাবা সায়রা নাসরিনের মৃত্যুতে শোক প্রকাশ করেছে বাংলাদেশ পোল্ট্রি ইন্ডাস্ট্রিজ এসোসিয়েশন।

আজ মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) বাংলাদেশ পোল্ট্রি ইন্ডাস্ট্রিজ এসোসিয়েশন এর পক্ষ থেকে সংগঠনটির সিনিয়র সহ সভাপতি খোন্দকার মনির আহমেদ স্বাক্ষরিত শোকবার্তায় বলা হয়, আমরা অত্যন্ত গভীর দুঃখ ভারাক্রান্ত হৃদয়ে জানাচ্ছি যে, বাংলাদেশ পোল্ট্রি ইন্ডাস্ট্রিজ এসোসিয়েশনের সভাপতি ও প্লানেট গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর জনাব শাহ্ হাবিবুল হক-এর সহধর্মিনী ও পরিচালক জনাব শাহ ফাহাদ হাবিবের মমতাময়ী মাতা জনাবা সায়রা নাসরিন রবিবার (১৫ সেপ্টেম্বর) রাত্রি আনুমানিক ১১:৫০ মিনিটে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করিয়াছেন,(ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৩ বৎসর।

সেখানে আরো বলা হয়, আমরা বাংলাদেশ পোল্ট্রি ইন্ডাস্ট্রিজ এসোসিয়েশনের (BPIA) সকল সদস্যগণ মরহুমার রুহের মাগফেরাত কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও  সমবেদনা জ্ঞাপন করছি। মহান রাব্বুল আলামিন মরহুমাকে জান্নাত নসিব করুন।

গতকাল রোজ সোমবার (১৬ই সেপ্টেম্বর) ঢাকাস্থ  গুলশান আজাদ মসজিদে বাদ যোহর মরহুমার নামাজের জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে মরহুমাকে মোহাম্মদপুরে ইসলাম গ্রুপের পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।

শোক বার্তায় আরো বলা হয়, বাংলাদেশ পোল্ট্রি ইন্ডাস্ট্রিজ এসোসিয়েশনের (BPIA) সকল স্তরের সদস্যগণ মরহুমার মৃত্যুতে তাঁর পরিবার পরিজন ও গুনাগ্রাহীদের প্রতি সমবেদনা জ্ঞাপন করা হয়। মহান রাব্বুল আলামিনের নিকট আরজি জানাই তিনি যেন মরহুমাকে জান্নাতুল ফেরদৌস নসিব করেন।

This post has already been read 250 times!

Check Also

‘এসডিজি ব্র্যান্ড চ্যাম্পিয়ন অ্যাওয়ার্ড ২০২৪’ পেল মিশন গ্রিন বাংলাদেশ

নিজস্ব প্রতিবেদক: টেকসই উন্নয়ন এবং পরিবেশ সুরক্ষার অসামান্য অবদানের স্বীকৃতি হিসাবে ‘মিশন গ্রিন বাংলাদেশ’ অর্জন …