রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪

পাবনা সাঁথিয়ায় কৃষি প্রযুক্তি মেলার সমাপনী হয়েছে

আব্দুল কাইউম (পাবনা): আধুনিক প্রযুক্তি সম্প্রসারণের মাধ্যমে রাজশাহী বিভাগের কৃষি উন্নয়ন প্রকল্পের আওতায় সাঁথিয়া উপজেলা পরিষদ চত্ত্বরে বাস্তবায়িত তিন দিন ব্যাপি কৃষি প্রযুক্তি মেলার সমাপনী হয়েছে।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) বিকেল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব, উপজেলা নির্বাহী অফিসার, সাঁথিয়া পাবনা মো. জাহিদুল ইসলাম তিন দিন ব্যাপি কৃষি প্রযুক্তি মেলার সফল আয়োজনের জন্য উপজেলা কৃষি বিভাগের ভূয়সী প্রশংসা করেন এবং মেলায় প্রদর্শিত বিভিন্ন আধুনিক কৃষি প্রযুক্তির যথোপযুক্ত ব্যবহারের মাধ্যমে সাঁথিয়ার কৃষির প্রভূত উন্নতির জন্য উপস্থিত কৃষকদের পরামর্শ প্রদান করেন। মেলায় মোট ২৩ টি স্টলে আধুনিক কৃষি প্রযুক্তির গুরুত্বপূর্ণ বিষয়গুলো জনসাধারণের জন্য সহজ ও প্রাঞ্জল ভাষায় জীবন্ত নমুনার মাধ্যমে  উপস্থাপন করা হয়েছে। উপজেলা কৃষি অফিসার জনাব সঞ্জীব কুমার গোস্বামীর সভাপতিত্বে আয়োজিত সমাপনী অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন কৃষি সম্প্রসারণ অফিসার, তানজিলা ফেরদৌসী।

মেলায় প্রদর্শিত আকর্ষণীয় কৃষি পণ্যের জন্য তিনজন কৃষককে ক্রেস্ট ও পুরস্কার তুলে দেয়া হয়। কৃষি সম্প্রসারণ অফিসার, জুনায়েদ আলী সাদী উক্ত অনুষ্ঠানটি সঞ্চালনা করেন।

This post has already been read 132 times!

Check Also

ঝালকাঠিতে কৃষির মাসিক সভা অনুষ্ঠিত

নাহিদ বিন রফিক (বরিশাল): ঝালকাঠিতে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের (ডিএই) মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৫ …