মঙ্গলবার , অক্টোবর ৮ ২০২৪

মৎস্য ও প্রাণিসম্পদ উপদেষ্টা এঁর সাথে মার্কিন চার্জ দ্য অ্যাফেয়ার্সের সাক্ষাৎ

নিজস্ব প্রতিবেদক: মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের উপদেষ্টা ফরিদা আখতার এর সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন ঢাকায় নিযুক্ত মার্কিন দূতাবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্স (Charge d’affaires) মিস হেলেন লাফেভ (Ms.Helen LaFave)

মার্কিন দূতাবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্স হেলেন লাফেভ সোমবার (৩০ সেপ্টেম্বর) সকালে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ে উপদেষ্টার সাথে তাঁর অফিস কক্ষে সৌজন্য সাক্ষাৎ করেছেন।

সাক্ষাৎকালে মৎস্য ও প্রাণিসম্পদ উপদেষ্টা বলেছেন, সামুদ্রিক মৎস্য সম্পদ আহরণে যুক্তরাষ্ট্রের অভিজ্ঞতা বাংলাদেশ কাজে লাগাতে চায়। দুই দেশ পারস্পরিক দ্বিপাক্ষিক স্বার্থসংশ্লিষ্ট বিষয়ে এক সাথে কাজ করতে ঐকমত্যে পৌঁছায়। মার্কিন দূতাবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্স মৎস্য ও প্রাণিসম্পদ সেক্টরে বিনিয়োগ ও আধুনিকায়নের জন্য যুক্তরাষ্ট্র সহযোগিতা করবেন বলে আশ্বস্ত করেন।

সাক্ষাৎকালে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সচিব সাঈদ মাহমুদ বেলাল হায়দর, অতিরিক্ত সচিব এ.টি.এম. মোস্তফা কামাল, ইউএসএআইডি-র পরিচালক (ইকোনমিক গ্রোথ) মি.জোসেফ লেজার্ড (Mr.Joseph Lessard), মার্কিন দূতাবাসের এগ্রিকালচারাল এটাচে (Agricultural Attache) মিস. সারাহ গিল্লেসকি (Ms.Sarah Gilleski) এসময় উপস্থিত ছিলেন।

This post has already been read 255 times!

Check Also

মৎস্য ও প্রাণিসম্পদ উপদেষ্টার সাথে পাকিস্তানের হাই কমিশনারের সাক্ষাৎ

নিজস্ব প্রতিবেদক: মৎস্য ও প্রাণিসম্পদ উপদেষ্টা ফরিদা আখতারের সাথে আজ (১১ সেপ্টেম্বর) বিকালে বাংলাদেশ সচিবালয়ে …