শুক্রবার , অক্টোবর ১৮ ২০২৪

কাপ্তান বাজারে যৌক্তিক মূল্যে ডিম বিক্রয় কার্যক্রম এর উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক:  ডিমের মূল্য স্থিতিশীল এবং সরবরাহ স্বাভাবিক রাখার লক্ষ্যে উৎপাদক ও সংশ্লিষ্ট এসোসিয়েশনের উদ্যোগে সরকার কর্তৃক নির্ধারিত যৌক্তিক মূল্যে উৎপাদক হতে সরাসরি ডিলার পর্যায়ে ডিম বিক্রয় কার্যক্রম এর উদ্বোধন করা হয়েছে। আজ ১৭ অক্টোবর মধ্যরাত ৩ টায় রাজধানীর অন্যতম বৃহৎ ডিমের পাইকারি আড়ত কাপ্তান বাজারে উক্হত কার্যক্রমের উদ্বোধন করা হয়।

উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালক মোহাম্মদ আলীম আখতার খান এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাণিসম্পদ অধিদপ্তরের মহাপরিচালক ডা. মোহাম্মদ রেয়াজুল হক।

উদ্বোধন অনুষ্ঠানে আরো  উপস্থিত ছিলেন ব্রিডার্স এসোসিয়েশন অব বাংলাদেশ এর  সভাপতি  মো. মাহবুবুর রহমান, কাজী ফার্মের পরিচালক কাজী জিসান হাসান, কাপ্তান বাজার ডিম ব্যবসায়ী সমিতির সম্পাদক মো. মাসুদুর রহমান সহ সংশ্লিষ্ট ব্যবসায়ীবৃন্দ।

উল্লেখ্য, গত ১৫ অক্টোবর জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর কর্তৃক আয়োজিত ডিমের মূল্য স্থিতিশীল ও সরবরাহ স্বাভাবিক রাখার বিষয়ে ডিম উৎপাদনকারী প্রতিষ্ঠান (ফার্ম ও কর্পোরেট), এজেন্ট/ডিলার, পাইকারি/খুচরা ব্যবসায়ী, ডিম ব্যবসায়ী সমিতি ও সংশ্লিষ্ট দপ্তর সংস্থার প্রতিনিধিদের অংশগ্রহণে মতবিনিময় সভার সিদ্ধান্ত বাস্তবায়নের অংশ হিসেবে আজ এই কার্যক্রমের উদ্বোধন করা হয়।

This post has already been read 135 times!

Check Also

১৩০ টাকা ডজনে ডিম বিক্রি করবে সরকার

নিজস্ব প্রতিবেদক: ১৩০ টাকা ডজনে ডিম বিক্রি করবে সরকার। এছাড়াও  প্রতিকেজি আলু ৩০ টাকা, পেঁয়াজ …