বৃহস্পতিবার , সেপ্টেম্বর ১৯ ২০২৪

বিপিআইএ সভাপতির স্ত্রীর মৃত্যুতে পোল্ট্রি শিল্প পরিবারে শোকের ছাঁয়া

বাংলাদেশ পোল্ট্রি ইন্ডাষ্ট্রিজ এসোসিয়েশন (বিপিআইএ) সভাপতি ও বিশিষ্ট শিল্পপতি প্লানেট গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক জনাব শাহ্ হাবিবুল হকের স্ত্রী এবং ব্রিডার্স এসোসিয়েশন অব বাংলাদেশ (বিএবি)-এর সাধারণ সম্পাদক জনাব শাহ্ ফাহাদ হাবিবের শ্রদ্ধেয় আম্মাজান জনাবা সায়রা নাসরিন গতকাল রবিবার (১৫ সেপ্টেম্বর), রাত আনুমানিক ১১.৫০টার সময়, রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৩ বছর।

মরহুমা’র মৃত্যুতে পোল্ট্রি শিল্পের কেন্দ্রিয় সংগঠন ‘বাংলাদেশ পোল্ট্রি ইন্ডাষ্ট্রিজ সেন্ট্রাল কাউন্সিল” (বিপিআইসিসি) ও তার সহযোগী সংগঠন- ব্রিডার্স এসোসিয়েশন অব বাংলাদেশ (বিএবি), ফিড ইন্ডাষ্ট্রিজ এসোসিয়েশন বাংলাদেশ (ফিআব), ওয়ার্ল্ড’স পোল্ট্রি সায়েন্স এসোসিয়েশন-বাংলাদেশ শাখা (ওয়াপসা-বিবি), এনিমেল হেলথ কোম্পানীজ এসোসিয়েশন অব বাংলাদেশ (আহকাব), বাংলাদেশ পোল্ট্রি ইন্ডাষ্ট্রিজ এসোসিয়েশন (বিপিআইএ), বাংলাদেশ এগ্রো ফিড ইনগ্রিডিয়েন্টস ইম্পোর্টার্স এন্ড ট্রেডার্স এসোসিয়েশন (বাফিটা) এবং এগ প্রডিউসার্স এসোসিয়েশন অব বাংলাদেশ (ইপিএবি)- গভীর শোক ও দুঃখ প্রকাশ করছে। আমরা মরহুমা’র আত্মার মাগফিরাত কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানচ্ছি।

মহান রাব্বুল আলামীনের নিকট প্রার্থণা, তিনি যেন মরহুমা’র পরিবারের সদস্যবৃন্দকে এ শোক সংবরণ করার তৌফিক দান করেন এবং মরহুমা’কে জান্নাতুল ফেরদৌস নসীব করেন।

আজ সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪ (ইং) তারিখ, বাদ জোহর গুলশানের আজাদ মসজিদে মরহুমা’র জানাজা’র নামাজ অনুষ্ঠিত হবে। জানাজায় শরীক হয়ে মরহুমা’র রূহের মাগফেরাত কামনার জন্য পরিবারের পক্ষ থেকে সকলের প্রতি অনুরোধ জানানো হয়েছে। -সংবাদ বিজ্ঞপ্তি

This post has already been read 156 times!

Check Also

‘এসডিজি ব্র্যান্ড চ্যাম্পিয়ন অ্যাওয়ার্ড ২০২৪’ পেল মিশন গ্রিন বাংলাদেশ

নিজস্ব প্রতিবেদক: টেকসই উন্নয়ন এবং পরিবেশ সুরক্ষার অসামান্য অবদানের স্বীকৃতি হিসাবে ‘মিশন গ্রিন বাংলাদেশ’ অর্জন …