শনিবার , সেপ্টেম্বর ২১ ২০২৪

দি ভেট এক্সিকিউটিভ এর পক্ষ থেকে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মাজার জিয়ারত ও দোয়া মাহফিলের আয়োজন

এগ্রিনিউজ২৪.কম : গত (১৮ সেপ্টেম্বর) বিকালে নব গঠিত The Vet Executive এর কার্যকরী কমিটির পক্ষ থেকে বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মাজার জিয়ারত ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন কৃষিবিদ ইনস্টিটিউশনের  নির্বাচিত সাবেক সাংগঠনিক সম্পাদক, এগ্রিকালচারিস্ট এসোসিয়েশন অব বাংলাদেশ এ্যাব এর নির্বাচিত সাবেক সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ জাতীয়তাবাদী দল এর কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-প্রচার সম্পাদক এবং বর্তমান কেন্দ্রীয় কমিটির গবেষণা বিষয়ক সম্পাদক শামীমুর রহমান শামীম।

তিনি নবগঠিত The vèt Executive এর কার্যকরী কমিটিকে স্বাগত জানিয়ে আগামী দিন গুলোতে দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং দেশ বরেণ্য গণমানুষের নেতা তারেক রহমান এর সুখী ও সমৃদ্ধ বাংলাদেশ বির্নিমানে বাংলাদেশের প্রাণিসম্পদ উন্নয়নে The vèt Executive কে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে যাওয়ার আহব্বান জানান।

অনুষ্ঠানটি সন্চালনা করেন নব গঠিত The Vet Executive এর সাধারণ সম্পাদক, বাংলাদেশ ভেটেরিনারি ছাত্র সমিতির সাবেক কার্যকরী ভিপি, সাবেক ইর্ন্টানশীপ আন্দোলনের আহবায়ক, ওয়ার্ল্ড পোল্ট্রি সাইন্স এসোসিয়েশন  বাংলাদেশ ব্রাঞ্চ এর কার্যকরী কমিটির নির্বাচিত সদস্য, ভেটেরিনারি ডক্তরস এসোসিয়েশন অব বাংলাদেশ ভ্যাব কেন্দ্রীয়কমিটির সহ-সভাপতি, ঢাকা মহানগর কমিটির সভাপতি, বাংলাদেশ ভেটেরিনারি এসোসিয়েশনের আহবায়ক কমিটির সদস্য এবং এলানকো বাংলাদেশ লিমিটেড এর কান্ট্রি ডিরেক্টর ডা. মোহাম্মদ আল আমীন।

সাধারণ সম্পাদক তার বক্তব্যে বাংলাদেশের ৭ হাজার প্রাইভেট ভেটেরিনারিয়ানের পেশাগতমান উন্নয়ন এবং ভেটেরিনারি প্রফেশনের বহুবিদ ধারা সম্প্রসারণের মাধ্যমে সুস্হ্য, মেধাবী ও মনণশীল জাতি গঠনে কার্যকর ভূমিকা রাখার অঙ্গিকার ব্যক্ত করেন।

সভায় সভাপতিত্ব করেন নব গঠিত  The Vet Executive এর কার্যকরী কমিটির সভাপতি, দে বরেণ্য পোল্ট্রি বিশেষঞ্জ , ফ্যাসিবাদী সরকার পতনের রাজ পথের সৈনিক, ভেটেরিনারি ডক্তরস এসোসিয়েশন অব বাংলাদেশ ভ্যাব এর সাবেক মহাসচিব,বাংলাদেশ ভেটেরিনারি এসোসিয়েশনের আহবায়ক কমিটির সদস্য  ডা. রেজাউল ক্রিম মিয়া।

তিনি তার বক্তব্যে উন্নয়ন মুখী, গণমানুষের সরকার বিএনপির আমলে বিকশিত পোল্ট্রি শিল্পকে যুগোপযোগী ও আধুনিকায়ন করে সেফ ফুড উৎপাদনের মাধ্যমে দেশের চাহিদা পূরণ ও বিদেশে রপ্তানীর প্রত্যয় ব্যক্ত করেন।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন  ভেটেরিনারি ডক্তরস এসোসিয়েশন অব বাংলাদেশ ভ্যাব এর মহাসচিব ডা. কবির উদ্দিন আহমেদ, এগ্রিকালচারিস্ট এসোসিয়েশন অব বাংলাদেশ এ্যাব এর ঢাকা উত্তর কমিটির সভাপতি মো. দিদারুল আলম,এগ্রিকালচারিস্ট এসোসিয়েশন অব বাংলাদেশ এ্যাব কেন্দ্রীয় কমিটির সদস্য ডঃ শফিকুল ইসলাম শফিক।উক্ত অনুষ্ঠানে আরও উপস্হিত ছিলেন হারুন -অর- রশিদ , ডা. সফিউল আলম পাভেল,ডা. আশরাফুল ইসলাম রুমান,ডা. ওসমান গনি, ডা.ওমর ফারুক লিটন, কৃষিবিদ ডা. আলমগীর হোসেন, কৃষিবিদ ডা. মো. হারুন -অর- রশিদ, কৃষিবিদ ডা. মো. মোজাম্মেল হক খান , কৃষিবিদ ডা. শাহাদাত হোসেন পারভেজ, কৃষিবিদ ডা. হাসানুজ্জামান,ডা. সাইফুল ইসলাম তপু, কৃষিবিদ মো. ইয়ার মাহমুদ, কৃষিবিদ সানোয়ার, কৃষিবিদ মানিক, কৃষিবিদ আসাদ,কৃষিবিদ ডা. আজিমুল হক রাসেল,  ডা. মামুন, ডা. সানি, ডা. জিল্লুর সহ আরও অনেকে।

তিনি নবগঠিত The vèt Executive এর কার্যকরী কমিটিকে স্বাগত জানিয়ে আগামী দিন গুলোতে দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং দেশ বরেণ্য গণমানুষের নেতা তারেক রহমান এর সুখী ও সমৃদ্ধ বাংলাদেশ বির্নিমানে বাংলাদেশের প্রাণিসম্পদ উন্নয়নে The vèt Executive কে কাধেকাধ মিলিয়ে কাজ করে যাওয়ার আহব্বান জানান।

অনুষ্ঠানটি সন্চালনা করেন নব গঠিত The Vet Executive এর সাধারণ সম্পাদক, বাংলাদেশ ভেটেরিনারি ছাত্র সমিতির সাবেক কার্যকরী ভিপি, সাবেক ইর্ন্টানশীপ আন্দোলনের আহবায়ক, ওয়ার্ল্ড পোল্ট্রি সাইন্স এসোসিয়েশন  বাংলাদেশ ব্রাঞ্চ এর কার্যকরী কমিটির নির্বাচিত সদস্য, ভেটেরিনারি ডক্তরস এসোসিয়েশন অব বাংলাদেশ ভ্যাব কেন্দ্রীয়কমিটির সহ-সভাপতি, ঢাকা মহানগর কমিটির সভাপতি, বাংলাদেশ ভেটেরিনারি এসোসিয়েশনের আহবায়ক কমিটির সদস্য এবং এলানকো বাংলাদেশ লিমিটেড এর কান্ট্রি ডিরেক্টর ডা. মোহাম্মদ আল আমীন।সাধারণ সম্পাদক তার বক্তব্যে বাংলাদেশের ৭ হাজার প্রাইভেট ভেটেরিনারিয়ানের পেশাগতমান উন্নয়ন এবং ভেটেরিনারি প্রফেশনের বহুবিদ ধারা সম্প্রসারণের মাধ্যমে সুস্হ্য, মেধাবী ও মনণশীল জাতি গঠনে কার্যকর ভূমিকা রাখার অঙ্গিকার ব্যক্ত করেন।

সভায় সভাপতিত্ব করেন নব গঠিত  The Vet Executive এর কার্যকরী কমিটির সভাপতি, দে বরেণ্য পোল্ট্রি বিশেষঞ্জ , ফ্যাসিবাদী সরকার পতনের রাজ পথের সৈনিক, ভেটেরিনারি ডক্তরস এসোসিয়েশন অব বাংলাদেশ ভ্যাব এর সাবেক মহাসচিব,বাংলাদেশ ভেটেরিনারি এসোসিয়েশনের আহবায়ক কমিটির সদস্য  ডা. রেজাউল ক্রিম মিয়া।

তিনি তাঁর বক্তব্যে উন্নয়ন মুখী, গণমানুষের সরকার বিএনপির আমলে বিকশিত পোল্ট্রি শিল্পকে যুগোপযোগী ও আধুনিকায়ন করে সেফ ফুড উৎপাদনের মাধ্যমে দেশের চাহিদা পূরণ ও বিদেশে রপ্তানীর প্রত্যয় ব্যক্ত করেন।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন  ভেটেরিনারি ডক্তরস এসোসিয়েশন অব বাংলাদেশ ভ্যাব এর মহাসচিব ডা. কবির উদ্দিন আহমেদ, এগ্রিকালচারিস্ট এসোসিয়েশন অব বাংলাদেশ এ্যাব এর ঢাকা উত্তর কমিটির সভাপতি মো. দিদারুল আলম,এগ্রিকালচারিস্ট এসোসিয়েশন অব বাংলাদেশ এ্যাব কেন্দ্রীয় কমিটির সদস্য ডঃ শফিকুল ইসলাম শফিক।অনুষ্ঠানে সার্বিক ব্যবস্হাপনায় ছিলেন নব গঠিত কমিটির সাংগঠনিক সম্পাদক, সিলেট বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্বিবদ্যালয়ের ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক, ভেটেরিনারি ডক্তরস এসোসিয়েশন অব বাংলাদেশ ভ্যাব এর প্রচার সম্পাদক ডা. এইচ এম নাজমুল হক।

অনুষ্ঠানে আরো উপস্হিত ছিলেন হারুন -অর- রশিদ , ডা. সফিউল আলম পাভেল,ডা. আশরাফুল ইসলাম রুমান,ডা. ওসমান গনি, ডা.ওমর ফারুক লিটন, কৃষিবিদ ডা. আলমগীর হোসেন, কৃষিবিদ ডা. মো. হারুন -অর- রশিদ, কৃষিবিদ ডা. মো. মোজাম্মেল হক খান , কৃষিবিদ ডা. শামীম আহমেদ তুষার,কৃষিবিদ ডা. শাহাদাত হোসেন পারভেজ, কৃষিবিদ ডা. হাসানুজ্জামান,ডা. সাইফুল ইসলাম তপু, কৃষিবিদ মো. ইয়ার মাহমুদ, কৃষিবিদ সানোয়ার, কৃষিবিদ , ডা.জামিল, মানিক, কৃষিবিদ আসাদ,কৃষিবিদ ডা. আজিমুল হক রাসেল,  ডা. রফিকুল ইসলাম স্বরণ , ডা. মাহমুদুল হাসান ,ডা. সরোয়ার জাহান, ডা. মামুন, ডা. আল আমিন, ডা. সানি, ডা. জিল্লুর সহ আরও অনেকে।

This post has already been read 110 times!

Check Also

ভেটেরিনারিয়ানগণ প্রাণিসম্পদের প্রাণ -বিশ্ব ভেটেরিনারি দিবসে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

নিজস্ব প্রতিবেদক: ভেটেরিনারিয়ানদের প্রাণিসম্পদের প্রাণ হিসেবে অভিহিত করেছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী মো. আব্দুর রহমান। …